তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

মোঃ আক্কাছ আলী{ভালুকা ডট কম}স্টাফ

ভালুকায় দিনব্যাপী প্রানীসন্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

১৮ এপ্রিল ২০২৪ ০১.২০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল] প্রাণী সম্পদে ভরবো দেশ গড়বো স্মাট বাংলাদেশ এই প্রতিপাদ্যেকে সামনে নিয়ে ময়মনসিংহের ভালুকায় দিনব্যাপী প্রানীসন্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলা প্রানি সম্পদ অফিস চত্বরে এই প্রদর্শনীর আয়োজন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল।

বিস্তারিত...

ভালুকায় মুজিব নগর দিবস উদ্‌যাপন

১৭ এপ্রিল ২০২৪ ১২.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল] ভালুকায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উদ্‌যাপন উপলক্ষ্যে ‘ঐতিহাসিক মুজিব নগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা' শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১৭ এপ্রিল) সকালে উপজেলা কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী অফিসার আলীনূর খানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ,

বিস্তারিত...

ভালুকায় বর্ষবরণ উদযাপন উপলক্ষে শোভাযাত্রা

১৪ এপ্রিল ২০২৪ ০৬.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল] ভালুকায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বাংলা বর্ষ বরণ উপলক্ষে রবিবার সকালে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শোভাযাত্রাটি উপজেলা চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয়।পরে উপজেলা চত্বরে মুক্তমঞ্চে এক সংক্ষিপ্ত সভায় বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, ভালুকা

বিস্তারিত...

ভালুকায় সংসদ সদস্যর জন্মদিন পালন

১৪ এপ্রিল ২০২৪ ১২.৩০ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল] ভালুকায় আঙ্গার গাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল শুক্রবার সন্ধায় ডাকাতিয়া অনার্স এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পুর্নমিলনী ও সংসদ সদস্যকে সংবর্ধনা দেয়াসহ জন্মদিন পালন হয়েছে। পরে কেক কেটে সংসদ সদস্যর জন্মদিন পালন শেষে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিস্তারিত...

ভালুকায় বেলাল ফকিরের ঈদ সামগ্রী বিতরণ

০১ এপ্রিল ২০২৪ ০১.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০১ এপ্রিল] ভালুকায় তিন হাজার অসহায় ও হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার(১এপ্রিল) সকালে উপজেলার কাশর এলাকায় এগুলো বিতরণ করা হয়। বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামিলীগ নেতা হাজী বেলাল ফকিরের উদ্যোগে অসহায় ও হতদরিদ্রের মাঝে এগুলো বিতরণ করা হয়। ঈদ সামগ্রী হিসেবে ছিলো চাউল ও নগদ অর্থ।

বিস্তারিত...

ভালুকায় বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

১৭ মার্চ ২০২৪ ০২.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৭ মার্চ] ভালুকায়( ১৭ মার্চ) রবিবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । সকালে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বিস্তারিত...

ভালুকায় বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ

২৪ ফেব্রুয়ারী ২০২৪ ০৩.২০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী] বকেয়া বেতনের দাবিতে ভালুকায় গ্লোরী টেক্স এন্ড এ্যাপারেলস লিমিটেডের শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। শনিবার (২৪শে ফেব্রুয়ারী) সকালে উপজেলার পৌর সদর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে প্রায় এক ঘন্টা বিক্ষোভ করে তারা।

বিস্তারিত...

ভালুকায় এমএ মতিন স্বরণে বই মেলা শুরু

২১ ফেব্রুয়ারী ২০২৪ ০৯.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী] ভালুকায় সাবেক এমপি ও একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক মোস্তফা এমএ মতিন স্বরণে মহান একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্তরে ২৬টি স্টল নিয়ে ৯দিন ব্যাপী ১৮তম বই মেলা শুরু হয়েছে। বুধবার (২১ফেব্রুয়ারি) সন্ধায় মেলার শুভ উদ্ভোধন করেন স্থানীয় সংসদ সদস্য-মোঃ আব্দুল ওয়াহেদ।

বিস্তারিত...

ভালুকায় ৬টি চোরাই অটোসহ গ্রেফতার ০৪

১৩ ফেব্রুয়ারী ২০২৪ ০৫.১০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী] ভালুকায় পুলিশের অভিযানে ৬টি চোরাই অটোরিকশা সহ চার জনকে আটক করে আদালতে প্রেরন করেছে ভালুকা মডেল থানা পুলিশ।জানা যায় ভালুকা মডেল থানার এসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় এএসআই তানভীর আহমেদ ও এএসআই শাহ আলম সহ গোপন সংবাদের ভিত্তিতে ইং-১১/০২/২০২৪ তারিখ রাতে মেঘার মঠ এলাকায়

বিস্তারিত...

ভালুকায় যুবলীগ নেতার কম্বল বিতরন

০৯ ফেব্রুয়ারী ২০২৪ ০১.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী] ময়মনসিংহের ভালুকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবানে ভালুকা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদত হাসান পাঠান সৈকত তার ব্যক্তিগত তহবিল থেকে শীতার্তদের মাঝে ওই শীতবস্ত্র বিতরণ করেন।শুক্রবার(৯ ফেব্রুয়ারী) সকালে উপজেলা পরিষদ চত্তরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ৮৯০৭ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই