তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা র‌্যালী

ত্রিশালে দৈনিক যুগান্তরের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা র‌্যালী আলোচনা
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের ত্রিশালে দৈনিক যুগান্তর প্রত্রিকার ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, র‌্যালী ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার সকালে যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে ত্রিশাল উপজেলা পরিষদ হল রুমে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের নবনির্বাচিত  সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের নবনির্বাচিত  সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী বলেন যুগান্তর সাদাকে সাদা বলে কালোকে কালো বলে।বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে আজকে দৈনিক যুগান্তর পাঠকদের মন জয় করেছে।মফস্বল থেকে যাচাই বাছাই করে সংবাদ প্রকাশ করলে জাতী  সাংবাদিকদের সম্মান করবে।

বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল জাকির, ত্রিশাল থানা অফিসার ইন্চার্জ আজিজুর রহমান, ত্রিশাল বাজার ব্যবসায়ী  পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সাবেক প্যানেল মেয়র অধ্যাপক গোলাম মোস্তফা সরকার, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর প্রতিনিধি খোরশিদুল আলম মজিব, সহ-সভাপতি রফিকুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক মোস্তাফিজ নোমান, ত্রিশাল রিপোর্টাস ইউনিটির সভাপতি এইচ এম জোবায়ের হোসেন, ত্রিশাল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান সেলিম,সাংবাদিক মামুনুর রশিদ,আতিকুল ইসলাম,পাওয়ার আইটি অর্গানাইজেশনের পরিচালক খন্দকার হিমেল,নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি সজিব আহমেদ, মেহেদী জামান লিজন, বর্তমান সভাপতি  বদরুল আলম বিপুল, সাধান সম্পাদক রাসেদুজ্জামান রনি প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুগান্তর স্বজন সমাবেশের ত্রিশাল শাখার সভাপতি অধ্যাপক খবিরুজ্জামান ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক অধ্যাপক অনন্ত কাদের। পরে  আলোচনা সভা কেক কাটা শেষে বর্নাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই