তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে পিঠা উৎসব অনুষ্ঠিত

ধামইরহাটে পিঠা উৎসব অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৪ ফেব্রুয়ারী]
নওগাঁর ধামইরহাটে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। সোমবার ধামইরহাট প্রতিবন্ধি বিদ্যালয় মাঠে এ পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। ধামইরহাট ইন্টারন্যাশনাল স্কুলের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে বিভিন্ন ধরণের সুস্বাদু পিঠা নিয়ে কয়েকটি স্টল দেয়া হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ ড. ইঞ্জিনিয়ার ফিজার আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়।

অন্যদের মাঝে বক্তব্য রাখেন চকময়রাম সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম খেলাল-ই-রব্বানী, রাজশাহী বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম মাহবুব উর রহমান, শিক্ষানূরাগী আব্দুল মুকিত কল্লোল, সহকারী প্রধান শিক্ষক আবুল কাশেম ফজলুল হক, প্রধান শিক্ষক তরিকুল ইসলাম প্রমুখ। পরে ওই বিদ্যালয়ের ক্ষুদ্রে শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই