তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় অস্ত্র-গুলি ও হেরোইনসহ আটক-২

শার্শায় অস্ত্র-গুলি ও হেরোইনসহ আটক-২
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
যশোরের শার্শায় অস্ত্র-গুলি ও হেরোইনসহ ২ যুবককে আটক করেছে পুলিশ । রবিবার পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, উপজেলার রামপুর গ্রামের গোলাম মোস্তফা’র ছেলে মামুনুর রশিদ (৩১) ও টেংরা গ্রামের আনসার আলীর ছেলে সেলিম হোসেন (৩২)।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, চোরাচালান প্রতিরোধ ও মাদক দ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান কালে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গয় ফোর্স নিয়ে শার্শা উপজেলা কলেজের সামনে অবস্থান করে। এ সময় পোতাপাড়া মোড়ের ব্রীজের উপর একজনকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে অসৌজন্য মুলক কথাবার্তা বলতে থাকে। এ সময় তার দেহ তল্লাশী করলে তার প্যান্টের ভেতর থেকে ১টি ওয়ানশুটার গান ও ১রাউন্ড গুলি উদ্ধার করা।

অপর দিকে পৃথক অভিযানে শ্যামলাগাছি মামা-ভাগ্ন অটোরাইস মিলের সামনে থেকে ২শ' গ্রাম হেরোইনসহ সেলিম হোসেনকে আটক করা হয়। এ ব্যাপারে আটককৃতদের নামে শার্শা থানা পৃথক দুটি মামলা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই