তারিখ : ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত প্রতিযোগীতা অনুষ্ঠিত

ভালুকায় শুদ্ধ সুরে দলগত ভাবে জাতীয় সঙ্গীত প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
বুধবার সকালে ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয় শুদ্ধ সুরে দলগত ভাবে জাতীয় সঙ্গীত প্রতিযোগীতা। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ চাঁন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের দলগত ভাবে শিক্ষার্থীদের মাঝে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। প্রাথমিক পর্যায়ে ৮ টি ও মাধ্যমিক পর্যায়ে ৫ টি দল অংশ গ্রহন করে। প্রাথমিক পর্যায়ে প্রথম স্থান অধিকার করে ৪০ নং সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক পর্যায়ে ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রথম স্থান  অর্জন করে।

এতে বক্তব্য রাখেন  উপজেলা প্রাণী সম্পাদ কর্মকর্তা ডা: হেলাল উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা ফেরদৌসী, সহকারী শিক্ষা অফিসার সিকদার হারুন অর রশিদ, ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরী, হালিমুন্নেছা চৌধুরানী মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা নীনা, শিক্ষা একাডেমিক সুপার ভাইজার মাসুমা সুলতানা খানম ও মুকসেদুল আলম। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি বিজয়ী প্রতিযোগী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই