তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনের মেঘনায় দুইগ্রুপ জেলের মধ্যে সংঘর্ষ

তজুমদ্দিনের মেঘনায় দুইগ্রুপ জেলের মধ্যে সংঘর্ষ
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
ভোলার তজুমদ্দিন সংলগ্ন মেঘনায় জাল পাতাকে কেন্দ্র করে দুইগ্রুপ জেলের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় গ্রুপের ১০ জেলে আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজন তজুমদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছে। একজন ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

লোকমান জানান, শনিবার দুপুরে মেঘনা নদীর মাঝে বাসনভাঙ্গা চরের পূর্ব পাশে কালাম মাঝির জেলেরা জাল পাতলে একই স্থানে পরে সুপিয়ান মাঝির জেলেরাও জাল পাতে। এ সময় কালাম মাঝির জেলেদের জালের উপরে সুপিয়ান মাঝির জাল পড়ে। পরে সুপিয়ান মাঝির জেলেরা কালাম মাঝির জাল কেটে দিলে উভয় গ্রুপের জেলেদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় উভয় গ্রুপের ১০ জন আহত হয়। আহতরা হলেন, লোকমান (৩৫), মোরশেদ (২৫), শহিদ  (৪৫), আজাদ (২৮), বেল্লাল (২৫) ও মোঃ খাজা (২৩)। আহতদের ৩জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরমধ্যে লোকমানের অবস্থা আশংকাজন হওয়ায় ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।অপরদিকে একই ধরনের অভিযোগ করেন আহত আজাদ কালাম মাঝির জেলেদের বিরুদ্ধে। এ ঘটনায় আজাদের পিতা আঃ রশিদ আইনগত পদক্ষেপ নিবেন বলে জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. জাকির হোসেন বলেন, আহত লোকমানের প্রচুর রক্তক্ষরণে কারণে অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে। তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুক আহাম্মদ জানান, এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই