তারিখ : ২০ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে কোচিংয়ের বিরুদ্ধে অভিযান,মুচলেকায় মুক্তি

তজুমদ্দিনে কোচিংয়ের বিরুদ্ধে অভিযান,মুচলেকায় মুক্তি
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
ভোলার তজুমদ্দিনে প্রাইভেট-কোচিংয়ের বিরুদ্ধে অভিযানে নেমেছে উপজেলা প্রশাসন। অভিযানের প্রথম দিনে পরীক্ষার মধ্যে আইন অমান্য করে প্রাইভেট কোচিং চালানোর সময় এক শিক্ষককে আটক করেন। পরে তিনি আর প্রাইভেট না পড়ানের অঙ্গীকারে মুচলেকা দিয়ে ছাড়া পান। বুধবার সকালে উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রশান্ত কুমার দাস ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শওকত আলী অভিযান চালান।

এ সময় উপজেলার সম্মুখে পরীক্ষা চলাকালীন চাঁপড়ী আলিম মাদ্রাসার ইতিহাসের প্রভাষক মোঃ জয়নাল আবদীন খাঁনকে বাসা বাড়িতে বসে প্রাইভেট পড়ানোর সময় হাতে নাতে আটক করেন। পরে উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয়ে নিলে ওই শিক্ষক আর প্রাইভেট পড়াবে না বলে অঙ্গীকার করে মুচলেকা দিয়ে ছাড়া পান।

ওই শিক্ষকের প্রতিবেশী গৃহিনী মরিয়ম বেগম জানান, শিক্ষক জয়নাল আবদীন প্রতিদিন ৫০/৬০ করে ফ্যামিলি বাসার মধ্যে নিয়মিত প্রাইভেট কোচিং চালিয়ে আসছেন। উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রশান্ত কুমার দাস বলেন, শিক্ষকের প্রতি মানবিক কারণে তাকে প্রাথমিকভাবে সতর্ক করা হয়েছে। তিনি আর প্রাইভেট পড়াবেন না বলে লিখিত অঙ্গীকার করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই