তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে ষষ্ঠবারের মত চাকুরী মেলা শুরু

রাবিতে ষষ্ঠবারের মত চাকুরী মেলা শুরু
[ভালুকা ডট কম : ১৩ মার্চ]
রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে ৬ষ্ঠ বারের মত দুই দিনব্যাপী ‘আরইউসিসি চাকুরী মেলা’ শুরু হয়েছে। বুধবার সকালে বিশ্ববিদ্যালয় শেখ রাসেল স্কুল মাঠে মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা। এবারের মেলায় ঢাকা ও রাজশাহীর বিশটি কোম্পানি অংশ নিচ্ছেন।

মেলার উদ্বোধনের পর থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত চাকুরি প্রার্থীদের পছন্দনীয় কোম্পানিতে সিভি জমা নেওয়া হবে। পাশাপাশি ডিজিটাল মার্কেটিং, চাকুরী প্রার্থীদের ভাল প্রতিযোগী হওয়ার কৌশল, সাক্ষাৎকার সম্পর্কিত ও দিকনির্দেশনামেূলক সাতটি সেমিনার বিশ্ববিদ্যালয় কাজী নজরুল ইসলাম মিলনায়তন ও শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক (টিএসসিসি) আয়োজন করে সংগঠনটি।

এদিকে মেলার দ্বিতীয় দিন জমাকৃত সিভি থেকে নির্বাচিত চাকুরী প্রার্থীদের মৌখিক পরীক্ষা নেবেন বিভিন্ন কোম্পানির কর্মকর্তারা। সেখানে অংশ নিচ্ছেন ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, বিকাশ লিমিটেড, গ্রামীণফোন লিমিটেড, প্রাণ-আরএফল গ্রুপ কোম্পানি। এছাড়াও জব ফেয়ারে গোল্ড স্পন্সর হিসেবে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড। ব্রোঞ্জ স্পন্সর হিসেবে সিটি ব্রোকারেজ লিমিটেড। এদিন ক্যারিয়ার ক্লাবের সফল আয়োজকদের এবং চাকুরী প্রাপ্তদেরকে সংবর্ধনা দেওয়া হবে বলে জানা গেছে।

ক্যারিয়ার ক্লাবের সভাপতি আরিফুজ্জামান লিপুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. লায়লা আরজুমান বানু, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের প্রফেসর ড. রুকসানা বেগম, মার্কেটিং বিভাগের প্রফেসর শাহ আজম শান্তনু, পরিসংখ্যান বিভাগের শিক্ষক মুনিমুল হক প্রমুখ। এসময় সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই