তারিখ : ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার অধিকাংশ দপ্তরের সরকারী কর্মকর্তাই অনুপস্থিত

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে
ভালুকার অধিকাংশ দপ্তরের সরকারী কর্মকর্তাই অনুপস্থিত
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
রোববার জাতীর জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত সরকারী অনুষ্ঠানে ভালুকা উপজেলার অধিকাংশ সরকারী দপ্তরের কর্মকর্তাদের অনুপস্থিত থাকতে দেখা যায়। অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের অনুপস্থিত থাকায় উপস্থিত কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করেছে।

সূত্রে জানা যায়,৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসে উপজেলার বিভিন্ন কর্মসূচীতে স্থানীয় এম,পি কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল সহ হাতে গুনা কয়েকটি দপ্তরের কর্মকর্তা উপস্থিত থাকলেও অধিকাংশ দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা অনুপস্থিত ছিলেন। অনুপস্থিত কর্মকর্তারা হলেন, উপজেলা স্বাস্থ্য ও পপ কর্মকর্তা ডা.একরাম উল্লাহ,উপজেলা এজিইডি কর্মকর্তা ফরিদুল ইসলাম, ভালুকা সাব-রেজিস্ট্রার জাহাঙ্গীর আলম,ভালুকা উপজেলা খাদ্য কর্মকর্তা হাছান আলী,গোদাম কর্মকর্তা আবুল বাশার,সমবায় কর্মকর্তা মন্তোষ কুমার ঘোপ,যুব উন্নয়ন কর্মকর্তা নঈম উদ্দিন,ভালুকা উপজেলা প্রকল্প কর্মকর্তা মবিনুর রহমান, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আব্দুল বাতেন ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কার্যালয়ের সুপার ভাইজার মাসুমা বেগম প্রমুখ।

উপজেলা এজিইডি কর্মকর্তা ফরিদুল ইসলাম মোবাইল ফোনে জানান আমি অসুস্থ তাই অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি। আমার নামটা বাদ দিলে চলে না। উপজেলা প্রকল্প কর্মকর্তাসহ বেশ কয়েক জনের মোবাইলে ফোন করলে তাঁরা ফোন রিসিভ করেন নি।

এ বিষয়ে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল ক্ষোভ প্রকাশ করে বলেন, জাতীর জনকের জন্ম দিনের সরকারী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের অধিকাংশ কর্মকর্তায় অনুপস্থিত ছিলেন। তিনি আরও বলেন,উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা সময় মতো অফিস করেন না। বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষেকে লিখিত ভাবে অবগত করবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই