তারিখ : ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ভোটের সকল সারঞ্জামাদি বিতরন শুরু

নওগাঁয় ভোটের সকল সারঞ্জামাদি বিতরন শুরু
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে নওগাঁয় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নওগাঁয় বরিবার সকাল থেকে ভোটের সকল সরঞ্জামাদি বিতরন কার্যক্রম শুরু করা হয়েছে। উপজেলা পরিষদ চত্তরের উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সামনে থেকে এসব বিতরন করা হয়।

জেলার ১০টি উপজেলার মোট ৬০৮টি ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের হাতে এসব সরঞ্জামাদি তুলে দেয়া হয়। বিকাল পর্যন্ত এ কার্যক্রম চলবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এছাড়াও নিরাপত্তা বাহিনী আনছার ও গ্রাম পুলিশ তাদের নিজ নিজ কেন্দ্রে অবস্থানের জন্য দায়িত্ব বুঝে দেওয়া হয়েছে।

জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো: শাহিনুর ইসলাম প্রামাণিক বলেন আগামীকাল উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হওয়ার জন্য ইতিমধ্যেই সকল প্রকারের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীকে তাদের স্ব স্ব এলাকায় মোতায়েন রাখা হয়েছে। একটি শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ করার জন্য সকল প্রকারের অনৈতিক কর্মকান্ডকে শক্ত হাতে দমন করা হবে। কোন বিশৃঙ্খলাকে প্রশ্রয় দেওয়া হবে না। আশা রাখি আগামীকাল একটি শান্তিপূর্ণ  ও উৎসবমুখর পরিবেশে ভোটাররা কেন্দ্রে গিয়ে তাদের ভোট প্রদান করতে পারবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই