তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে নির্বাচনী সহিংসতা,আটক-৯

তজুমদ্দিনে নির্বাচনী পরিবেশ উত্তপ্ত রাতভর সহিংসতা, আটক-৯
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
ভোলার তজুমদ্দিনে উপজেলা পরিষদ নির্বাচনে দু’পক্ষের সহিংসতা ও পাল্টপাল্টি অভিযোগে পরিবেশ উত্তপ্ত হয়ে উঠছে। সোমবার রাতভর উপজেলার চাঁচড়া ও সোনাপুর ইউনিয়নে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সহিংসতা হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দু’পক্ষের প্রায় ২০ জন আহত হয়েছে।

থানা পুলিশের চারটি টিম ও ভোলা ডিবি পুলিশ ৯ জনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১২০ জনকে আসামী করে একটি মামলা দায়ের হয়েছে। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার চাঁচড়া ইউনিয়নের কাটাখালী এলাকায় সোমবার রাত ৮টায়  আ’লীগ প্রার্থী ফজলুল দেওয়ান ও স্বতন্ত্র প্রার্থী মোশারেফ হোসেন দুলালের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে একটি হোন্ডাতে আগুণ দিয়ে অপর ২টি নিয়ে যায়। এর জের ধরে চাঁচাড়া ও সোনাপুর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় আনন্দ বাজার, চাঁচড়া ইউপি পরিষদের সামনে, মঙ্গল সিকদার উত্তর বাজার, সোনাপুর আনন্দ বাজার, চর জহিরউদ্দিনসসহ ৮টি স্পটে উভয় পক্ষের নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় ছালাউদ্দিন, রুবেল, নজরুল, আলমগীর মেম্বার, ভূট্টোসহ উভয় পক্ষের প্রায় ২০জন আহত হয়।

অফিসার ইনচার্জ ফারুক আহম্মেদ জানান, ওসি তদন্ত আনোয়ারুল ইসলাম, এসআই জসিমউদ্দিন, আল আমিন ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট দিদারুল আলমের নেতৃত্বে ৪টি টিম রাতভর চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার সকালে ভোলার ডিবির ইনসপেক্টর আঃ সোবহানের নেত্রত্বে একটি টিম অভিযানে অংশ নিয়ে শিবলু, সবুজ, সেলিম, আইয়ুব, জাহাঙ্গীর, মন্নান, ছলেমান, নিরব ও জসিমসহ ৯জনকে আটক করে।এ ঘটনায় নৌকার সমর্থক মানু মিয়া বাদী হয়ে ১৬ জনকে এজহারভূক্ত করে অজ্ঞাত আরো ১২০ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং ১৩, তারিখ ১৯-০৩-২০১৯ ইং।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই