তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থীর বিজয়

সখীপুরে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থীর বিজয়
[ভালুকা ডট কম : ০১ এপ্রিল]
টাঙ্গাইলের সখীপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক প্রার্থী জুলফিকার হায়দার কামাল (লেবু) ৫০ হাজার ৯১ ভোট  পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মো. আবু সাঈদ মিয়া (অধ্যক্ষ সাঈদ আজাদ) আনারস প্রতীকে পেয়েছেন ৩৬ হাজার ৪৩৬ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে উড়োজাহাজ প্রতীকে মো. শফিউল ইসলাম (কাজী বাদল) ৩১ হাজার ৬৫১ ভোট পেয়ে বিজয় হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. খলিলুর রহমান ঊন প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৬২৮ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে জাহানারা আক্তার (লুৎফা আনোয়ার) প্রজাপতি প্রতীকে ৫০ হাজার ৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকতম প্রতিদ্বন্দ্বী তাহমিনা পারভীন মিনা কলসি প্রতীকে  পেয়েছেন ১২ হাজার ৪১১ভোট। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আতাউল হক উপজেলার ৬৯টি ভোট কেন্দ্রের ফলাফলের ভিত্তিতে রোববার রাত ১১টায় এ ফলাফল ঘোষণা করেন।

প্রসঙ্গত: ৩১ মার্চ সখীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই