তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ডাঃ ফজলুল হক পাঠানের কুল খানি

ডাঃ ফজলুল হক পাঠানের কুল খানি
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মোক্ষপুর গ্রামের কৃতি সন্তান রংপুর মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক উপাধ্যক্ষ বিএমএ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ময়মনসিংহস্থ ত্রিশাল সমিতির সভাপতি অধ্যাপক ডাঃ আ.ন.ম ফজলুল হক পাঠানের (৬৩) শনিবার কুল খানি নিজ গ্রামের বাড়ী উপজেলার মোক্ষপুরে অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে সকালে কোরআন খানি,বাদ জহুর মিলাদ দোয়া কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে। কুলখানি অনুষ্ঠানে আত্নীয় স্বজন সকল শুভাকাংখিদের  উপস্থিত হয়ে মরহুমের আত্নার মাগফেরাত কামনার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। তিনি দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে ঢাকাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল সাড়ে ১১টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই