তারিখ : ১৯ মে ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় দুগ্ধ শীতলীকরন কেন্দ্রর উদ্বোধন

শার্শায় দুগ্ধ শীতলীকরন কেন্দ্রর উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
শার্শায় দুগ্ধ শীতলীকরন কেন্দ্রর উদ্বোধন করা হয়েছে। রোববার সকাল ১১টায় উপজেলার নাভারণে এ কেন্দ্রের উদ্বোধন করা হয়। বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী প্রতিষ্ঠান মিল্ক ইউনিয়নের চেয়ারম্যান নাদির হোসেন লিপু'র সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মিল্ক ভিটা ইউনিয়নের পরিচারক গোলাম মোস্তফা নান্টু, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম আসিফ-উদ-দৌলা সরদার অলক, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, আলেয়া ফেরদৌস, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক মন্ডল, শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান, বেনাপোল বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সালেহ মাসুদ করিম, ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা জয়দেব কুমার সিংহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরকার, শার্শা দুগ্ধ শীতলী করণ কেন্দ্রের উপ-পরিচাশক ডাক্তার আশীষ কুমার রায় ও দুগ্ধ খামারী সুজা উদ্দৌলা টিপু প্রমুখ। অনুষ্ঠানটি আয়োজন করেন বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিমিটেড। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই