তারিখ : ২৫ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যদায় দাফন সম্পন্ন

আত্রাইয়ে মুক্তিযোদ্ধা জামসেদুর রহমানের রাষ্ট্রীয় মর্যদায় দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
নওগাঁর আত্রাইয়ে মুক্তিযোদ্ধা জামসেদুর রহমানের রাষ্ট্রীয় মর্যদায় দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১১টায় উপজেলার আহসানগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ধীর দিন যাবৎ ডায়েবেটিস রোগ সহ বিভিন্ন রোগে আকান্ত হয়ে মুক্তিযোদ্ধা জামসেদুর রহমান (৬৫) বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। (ইন্নালিল্লাহে ওয়া-------রাজিউন)।

তিনি স্ত্রী,দুই মেয়েসহ অসংখ্য গুনাগাহী রেখে গেছেন। মরহুমের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম, আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোবারক হোসেন এর নেতৃত্বে জেলা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

মরহুমের জানাযা নামাজে নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমন্ডার হারুন অর রশীদ, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমন্ডার সাজেদুর রহমান দুদু, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমন্ডার আক্তারুজ্জামান আকতার, মুক্তিযোদ্ধা হবিবর রহমান, মুক্তি যোদ্ধা খালেকুজ্জামান বুলু, মুক্তি যোদ্ধা আব্দুর রাজ্জাক, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য নওগাঁ জেলা বিএনপির নেতা বীর মুক্তি যোদ্ধা আনোয়ার হোসেন বুলু, নওগাঁ পৌর মেয়র নওগাঁ জেলা বিএনপির সভাপতি নাজমুল হক সনি, নওগাঁ বিএনপি নেতা আমিনুর রহমান বেলাল, আত্রাই থানা বিএনপির আহ্বায়ক শেখ রেজাউল ইসলাম রেজু,যুগ্ন –আহ্বায়ক তসলিম উদ্দিন শাখিদার।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই