তারিখ : ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে বাণিজ্য সংলাপ অনুষ্ঠিত

বেনাপোল কাস্টম হাউস ও ঢাকা চেম্বার অব কমার্সের উদ্দ্যোগে বাণিজ্য সংলাপ
[ভালুকা ডট কম : ১৫ এপ্রিল]
যশোরের বেনাপোলে কাষ্টম হাউস বেনাপোল ও ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির যৌথ উদ্যোগে আমদানি রপ্তানি প্রক্রিয়া সহজিকরণ শীর্ষক বাণিজ্য সংলাপ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে কাষ্টমস ক্লাব বেনাপোলে কাষ্টমস হাউসের অতিরিক্ত কমিশনার জাকির হোসেনের সভাপতিত্বে উক্ত বাণিজ্য সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

বাণিজ্য সংলাপে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কাষ্টম হাউসের কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরী। অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ডিসিসিআইয়ের সহ-সভাপতি ইমরান আহমেদ, প্রাক্তন উর্ধ্বতন সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান স্বজন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান, সাধারণ সম্পাদক ইমদাদুল হক লতা, যুগ্ম-সম্পাদক আলহাজ্ব মহাসিন মিলন প্রমূখ। এ সংলাপে বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশন, বেনাপোল স্থলবন্দর কর্তৃপক্ষসহ বন্দর ব্যবহারকারীরা উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই