তারিখ : ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শহীদ মিনারের উদ্বোধন

রাণীনগরে শহীদ মিনারের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৫ এপ্রিল]
নওগাঁর রাণীনগর উপজেলার প্রত্যন্ত এলাকা খাস-পারইলের শিশুদের একমাত্র সরকারি বিদ্যাপিঠ খাস-পারইল সরকারি প্রাথমিক বিদ্যালয়। বিগত সময়ে এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা শহীদ মিনার থেকে বঞ্চিত ছিলো। বিভিন্ন জাতীয় দিবসে শিক্ষার্থীরা প্রতীকি শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা জানাতো। অবশেষে এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা পেলো একটি পূর্ণাঙ্গ শহীদ মিনার।

উপজেলা পরিষদের অর্থায়নে ২লাখ টাকা ব্যয়ে এই শহীদ মিনার নির্মাণ করা হয়। সোমবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে নির্মিত পূর্ণাঙ্গ শহীদ মিনারের উদ্বোধন করেন উপজেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: আনছার আলী। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় রাজনৈতিক ব্যক্তি ছামছুর রহমান, হেলাল হোসেন, শাহাজাহান আলী, আবুল বাছেদ, প্রধান শিক্ষক শেফালী বেগম, সহকারী শিক্ষক আ: গফুর, মো: রজিবর রহমান প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই