তারিখ : ১৯ মে ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মা-মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

ভালুকায় মা-মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
ভালুকায় কারখানার এক শ্রমিক ও তার মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৯ জনের নাম উল্লেখসহ আরো ১০/১২ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ওই মেয়ের বাবা বাদি হয়ে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনার মামলার ১ নম্বর আসামী বাবু (১৯) নামে এক যুবককে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, বগুরা জেলার ধনুট উপজেলার মানিক পটল গ্রামের বাবুল প্রামাণিকের মেয়ে ভালুকার এমজি কটন মিলের শ্রমিক পহেলা বৈশাখের দিন সন্ধ্যায় উপজেলার কাশর এলাকায় বৈশাখী মেলার অনুষ্ঠান দেখে রাতে একটি গজারী বন দিয়ে  তার বাবা-মা ও তিন মামাসহ বর্তমান ঠিকানা শ্রীপুর উপজেলার নয়াপাড়ার বাসায় ফিরছিলো। ওই সময় বাবু, আসিফ, রাজিব, রাকিব, হাসান, সবুজ, হৃদয়, জাহিদ ও রাজু নামের ৯ জন যুবক তাদের পথরোধ করে। পরে ধর্ষণের উদ্দেশ্যে মিল শ্রমিক ও তার মাকে জোড়পূর্বক টেনে হেছড়ে গভীর গজারী বনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ওই সময় তাদের ডাক চিৎকারে পথচারী ও আশপাশের লোকজন ঘটনাস্থলে চলে আসায় ওই যুবকেরা পালিয়ে যায়।

এ ঘটনায় মেয়ের বাবা বাবুল প্রামাণিক বাদি হয়ে উল্লেখিত ৯ যুবকসহ আরো ১০/১২ অজ্ঞাত আসামী করে ভালুকা মডেল থানায় মামলা (নম্বর-৪৫) দায়ের করেন। পরে ঘটনার রাতেই পুলিশ মামলার ১ নম্বর আসামী বাবুকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এসআই মোজাম্মেল হক জানান, ধর্ষণ চেষ্টা মামলার ১ নম্বর আসামীকে গ্রেফতারের পর বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই