তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল রোড বাজার কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

নান্দাইল রোড বাজার কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৩ মে]
ময়মনসিংহের নান্দাইল রোড বাজার কেন্দ্রীয় জামে মসজিদের (প্রস্তাবিত) ত্রিতল ভবন শুক্রবার জুম্মাহ’র নামাজ আদায়ের মাধ্যমে উদ্বোধন করা হয়েছে। নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন ত্রি-তল ভবনের প্রথম তলার উদ্বোধন করেন।

এসময় নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইয়া, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, অত্র জামে মসজিদের সভাপতি কাজী আতাউর রহমান, সেক্রেটারী মোহাম্মদ এনামুল হক বাবুল, ত্রিতল ভবন মসজিদ নির্মাণ কমিটির আহাব্বায়ক মো. নেকবর আলী মাস্টার, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আমিনুল ইসলাম (আঞ্জু) সহ সহস্রাধিক ধর্মপ্রাণ মুসলমানগণ উপস্থিত ছিলেন।

জুম্মাহ নামাজ আদায় পূর্বক সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন উপস্থিত মুসুল্লিগনকে উপলক্ষ করে বলেন,বর্তমান সরকারের নতুন বাজেট পাশ হলে মসজিদের অসমাপ্ত কাজ শেষ করার লক্ষ্যে সরকারী অনুদানের ব্যবস্থা করবেন।

এছাড়া তিনি অত্র মসজিদের জমিদাতা মরহুম ঈসমাইল ভূইয়া ও তৎকালীন মসজিদ প্রতিষ্ঠাকালীন সময়ে যারা অবদান রেখেছেন এবং এ পর্যন্ত মসজিদ উন্নয়ন কাজে সকল সহযোগীতাকারীদের মাতা-পিতা সহ সংসদ সদস্যের মাতা-পিতার সুস্থতা দানের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই