তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে উপজেলা চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন

গৌরীপুরে উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেনের দায়িত্বভার গ্রহন
[ভালুকা ডট কম : ১৩ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও সালমা আক্তার রুবি আনুষ্ঠানিকভাবে তাদের দায়িত্বভার গ্রহন করেছেন।উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার (১৩ মে) বিকেলে পাবলিক হলে নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের বরণ করা হয়েছে ও বিদায়ীদের সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা,  মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, বিদায়ী ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, সাবেক ইউপি চেয়ারম্যান আহাম্মদ উল্লাহ, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, মফিজুন নূর খোকা, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক মুর্শেদুজ্জামান সেলিম, সাবেক ছাত্রলীগ নেতা মোখলেছুর রহমান বাবুল, সাদেকুর রহমান সেলিমসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুধীজন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই