তারিখ : ২৫ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর মুক্ত আলোচনা অনুষ্ঠিত

প্রয়োজনে ট্রেনিং প্রদান করে পল্লীবিদ্যুতের প্রিপেইড মিটার দেওয়া হবে- ইউএনও
কালিয়াকৈর মুক্ত আলোচনা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ মে]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ডাইনকিনি এলাকায় প্রিপেইড মিটার স্থাপনে নানা প্রকার ত্রুটি নিয়ে জনসাধারণের অনাস্থা বিষয়ে এক মুক্ত আলোচনার আয়োজন করা হয়। স্থানীয় জনগণের সাথে পল্লীবিদ্যুতের কর্মীদের সাথে বুঝাবুঝির ভুলে সকল প্রকার অপৃতিকর ঘটনা এড়াতে ও তাদের অভিযোগ শুনতে কালিয়াকৈর উপজলো নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন এ আলোচনা সভার আয়োজন করেন।

আলোচনা সভায় জনসাধারণের পক্ষে কয়েকজন বক্তব্যের মাধ্যমে তাদের অভিযোগ জানান। এরং তারা জানায় পূর্বের মিটার অভ্যাহত থাকুক কোন প্রিপেইড মিটার চায়না। এছাড়াও তারা কয়েকজন পল্লীবিদ্যুত কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ দেয়। এসময় ইউএনও জনগনকে আস্বস্থ করেন, জনগনের মধ্যে প্রিপেইড মিটারের ব্যবহারের প্রশিক্ষণ প্রদানের পর মিটার সর্বরাহ করা হবে। পল্লীবিদ্যুতে প্রিপেইড মিটার স্থাপন একটি সরকারী নির্দেশ তবে জনগনকে এই মিটার সম্পর্কে অবগত করে ও জনগনের কল্যানের জন্য এই প্রিপেইড মিটার তাদের সম্মতিতেই স্থাপন করা হয়ে।

অনুষ্ঠানে পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর বেলায়েত হোসেন জনগণের পক্ষে দাবি জানান সামনের ঈদুল ফিতর পর্যন্ত যেন কোন প্রিপেইড মিটার না লাগানো হয়। তার ওই বক্তব্য জনগনের দাবির বিপক্ষে যাওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে যায়। অনুষ্ঠান শেষে ওই কাউন্সিলরকে অপদস্থ করার চেষ্টা করে জনগন। পরে ওই কাউন্সিলর ওই স্থান ত্যাগ করে চলে আসে।

অনুষ্ঠানে উপস্থিত থাকা কালিয়াকৈর জোনাল পল্লীবিদ্যুত অফিসের ডিজিএম ও চন্দ্রা জোনাল পল্লীবিদ্যুত অফিসের ডিজিএম প্রিপেইড মিটার সম্পর্কে জনগনকে বুঝাতে ব্যর্থ হয়।  তবে স্থানীয় লোকজন ইউএনওর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই