তারিখ : ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে কৃষকের মর্মান্তিক মৃত্যু

ভালুকায় ধান কাটতে গিয়ে বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে কৃষকের মর্মান্তিক মৃত্যু
[ভালুকা ডট কম : ১৬ মে]
বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের মরচি গ্রামে বোরো ধান কাটতে গিয়ে পিডিবির লাইনে ষ্পৃষ্ট হয়ে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনার পর এলাকায় বিক্ষোভের সৃষ্টি হয়।

সূত্রে জানাযায়,সকালে মরচি গ্রামের বাসিন্দা মৃত আসর আলী ছেলে কৃষক আব্দুস সামাদ(৫২) বাড়ি পাশে বোরো ধান কাটতে যান। গত রাতে ঝড়ে পিডিবিএর বিদ্যুত লাইন ছিড়ে ধান ক্ষেতে পড়ে যায়। সকাল থেকে ওই এলাকায় বিদ্যুত ছিল না। বেলা সাাড়ে ১২টার সময় বিদ্যুৎ লাইন চালু হলে ঝড়ে ছিড়ে  যাওয়া ওই পিডিবির লাইনে স্পৃষ্ট হয়ে ধান কাটা অবস্থায় ওই কৃষক আব্দুস সামাদের ঘটনাস্থলেই মারাযান।

স্থানীয়দের অভিযোগ গত ৫বছর পূর্বে ছেঁড়া ফাটা তার দিয়ে মরচি গ্রামের একটি মহল্লার ৩০/৩৫ জন গ্রাহক বিদ্যুৎ সংযোগ নেন। ওই ফাটা ছেড়া তার পরিবর্তন করে দেয়ার জন্য স্থানীয় বিদ্যুৎ অফিসে বারবার অভিযোগ করলেও সংশ্লিষ্ট বিদ্যুত অফিসের কর্মকর্তারা বিষয়টি আমলে নেননি।

স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান,গত ২বছর পূর্বে একই বিদ্যুৎ লাইনের তারে স্পৃষ্ট হয়ে রুস্তম আলী নামে আরো একজন  কৃষক মারা গিয়ে ছিল।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই