তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে পঞ্চগড় এক্সপ্রেসের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন

সান্তাহারে পঞ্চগড় এক্সপ্রেসের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৬ মে]
নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট এই তিন জেলার মোহনায় অবস্থিত নওগাঁর পার্শ্ববর্তি বগুড়ার আদমদীঘি উপজেলার ঐতিহ্যবাহী ও প্রাচীন জংশন রেলওয়ে ষ্টেশন সান্তাহারে পঞ্চগড় থেকে ঢাকাগামী নতুন পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবিতে বৃহস্পতিবার বেলা ১১টায় থেকে দুপুর ১টায় পর্যন্ত ষ্টেশনে প্লাট ফরমে চত্বরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন চলাকালীন সময়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন যাত্রা বিতরি বাস্তবায়ন কমিটির আহবায়ক ও সাবেক সাংসদ কছিম উদ্দীন আহম্মেদক, বাস্তবায়ন কমিটির যুগ্ন আহবায়ক সাজেদুল ইসলাম চম্পা, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান পিন্টু, পৌর সভার প্যালেন মেয়র জার্জিস আলম রতন, সাংবাদিক খায়রুল ইসলাম, সাবেক পৌর মেয়র ফিরোজ মো: কামরুল হাসান, অধ্যক্ষ আসাদুল হক বেলাল, নওগাঁ একুশে পরিষদের অর্থ সম্পাদক আজিজ সাহা, উপজেলা কলেজ শিক্ষক সমিতির সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবিন, বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মোস্তফা সুটু, উপজেলা যুবদলের সভাপতি মাহাফুজুল হক টিকন, সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্টু, উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ফেরদৌস হাসান, শ্রমিক নেতা মকবুল হোসেন জোয়ারদার, সহকারী অধ্যপক মাসুদ রানা, আওয়ামীলীগ নেতা আসলাম সিদকার, সাংগঠনিক সম্পাদক খায়রুল আলম রবিন, পৌর যুবদল নেতা মামুনুর রশিদ মামুন, সাবেক কাউন্সিলর গোলাম মোস্তফা প্রমুখ।

মানববন্ধন শেষে চার দিনের কর্মসুচি ঘোষনা করেন। কর্মসুচির মধ্যে রয়েছে ১৭ তারিখে শুক্রবার গনস্বাক্ষর, ১৮ তারিখ শনিবার প্লাটফরমে অবস্থান ধর্মঘট, ১৯ তারিখ রবিবার দিনাজপুর থেকে ঢাকাগামী দ্রতযান আন্ত:নগর ট্রেন অবরোধ, ২০ তারিখ সোমবার সকাল থেকে সন্ধ্যা পযর্ন্ত সকল ট্রেন অবরোধ।

মানববন্ধনে বক্তরা বলেন, রেলমন্ত্রী নতুন এই ট্রেনটি কে বিতরিহীন উল্লেখ করলেও তার এলাকার চারটি জায়গায় ট্রেনটি যাত্রা বিরতি রেখেছেন। এতে করে তিনি রেলমন্ত্রী না হয়ে আঞ্চলিক  মন্ত্রিতে পরিণত হয়েছে। বক্তরা আরোও বলেন, দ্রুত সান্তাহার জংশন ষ্টেশনে ট্রেনটি যাত্রা বিরতি ঘোষনা না করা হলে আগামীতে হরতাল, অবরোধসহ কঠিন কর্মসূচির ঘোষনা করা হবে। এছাড়াও এই স্টেশনে ঢাকাগামী ও অন্যান্য আন্ত:নগর ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধিসহ স্টেশনে যাত্রী সেবার মানবৃদ্ধি করার লক্ষ্যে সরকারের সুদৃষ্টি কামনা করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই