তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিল্পপতি ফোরাম’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভালুকায় শিল্পপতি ফোরাম’র ইফতার মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ মে]
ভালুকায় শিল্পপতি ফোরাম’র উদ্যোগে  তেপান্তর হোটেল এন্ড রিসোর্টে শনিবার সন্ধায় নব নির্বাচিত এমপি ও উপজেলা পরিষদ চেয়াম্যানকে সংবর্ধনা,মতবিনিময়,দোয়া ও ইফতার মাহফিল’র আয়োজন করা হয়।

এসময় উসমান গ্রুপের চেয়ারম্যান আক্কাস আলী মোল্লাহ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি,বিশেষ অতিথি ভালুকা উপজেলা নবনির্বাতি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড. শেলিনা রশিদ, মডেল থানা অফিসার ইনচার্জ মাঈন উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আ’লীগের শিল্পবিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন,সম্পাদক শাহরিয়ার হক সজিব,বিভিন্ন পর্যায়ের শিল্পপতি,প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

ইফতার পরবর্তী মতবিনিময়ের পুর্বে স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি,ভালুকা উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদকে শিল্পপতি ফোরাম’র পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই