তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে সিসি ক্যামেরার উদ্বোধন

ত্রিশালে সিসি ক্যামেরার উদ্বোধন
[ভালুকা ডট কম : ০১ জুন]
ময়মনসিংহের ত্রিশালে এই প্রথম জঙ্গিবাদ,অপরাধ মূলক কর্মকান্ড,সহিংসতা,চুরি ডাকাতি ও মাদক পাচার রোধে সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে   ত্রিশাল পৌর বাজার। ত্রিশাল বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির উদ্যোগে   পৌর শহরের গুরুত্বপূর্ন স্থানগুলোতে স্থাপন করা হয় ক্লোজ সার্কিট সিসি ক্যামেরা।

শুক্রবার  রাত ১০টায় বীরমুক্তিযোদ্বা আবুল হোসেন প্লাজার ২য় তলায় এ কার্যক্রমের উদ্বোধন করেন ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জান।  এ সময় ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ,তদন্ত ওসি মাহমুদুল হাসান,কাউন্সিলর এবি ছিদ্দিক শাহজাহান,রাশেদুল হাসান বিপ্লব,মেহেদি হাসান নাসিম, ত্রিশাল বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি হারুন অর রশিদ,সাধারন সম্পাদক সাবেক প্যানেল মেয়র অধ্যাপক গোলাম মোস্তফা সরকার প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই