তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বজ্রপাতে শিশুসহ নিহত-৩

নওগাঁয় বজ্রপাতে শিশুসহ নিহত-৩
[ভালুকা ডট কম : ০২ জুন]
নওগাঁর বিভিন্ন স্থানে বজ্রপাতে শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে পৃথক পৃথক স্থানে ঘটনাগুলো ঘটে। সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম জানান, চুটু (৫০) নামে একজন চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা থেকে ধান কাটার জন্য আসে। এসময় সাপাহার উপজেলার কলমুডাঙ্গা এলাকার একটি মাঠে ধান কাটার সময় বজ্রপাত হলে সে মারা যায়।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুর রহমান জানান, উপজেলার নশিংগাহার গ্রামের মৃত ফুল মোহাম্মাদের ছেলে আব্বাস আলী (৪৫) বাড়ি পাশে গরু নিয়ে মাঠে যাওয়ার সময় বজ্রপাত হলে সেখানে সে মারা যায়। মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, উপজেলার বাখরাবাদ গ্রামের বাড়ির বারান্দায় খেলাধূলা করছিল নাদির নামে ১২ বছরের এক শিশু। এসময় বজ্রপাত হলে শিশুটি মারা যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই