তারিখ : ২৫ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রাথমিক শিক্ষক সমিতির ইফতার

নান্দাইলে প্রাথমিক শিক্ষক সমিতির ইফতার ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ০২ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির রোববার (২রা জুন) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন।

নবনির্বাচিত শিক্ষক সমিতির সভাপতি মোঃ আমিনুল ইসলাম আনজু’র সভাপতিত্বে ও শিক্ষক সমিতির সেক্রেটারী জাহাঙ্গীর হোসেন উজ্জলের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক বাহার বিশেষ অতিথি হিসাবে ছিলেন।

উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে সাবেক ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইঁয়া, মোয়াজ্জেম হোসেন ভূইঁয়া মিল্টন, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, নান্দাইল সাংবাদিক সমিতির সেক্রেটারী এবি সিদ্দিক খসরু, সাংবাদিক আলম ফরাজী, শামছ ই তাবরিজ রায়হান, কামরুজ্জামান খান গেনু, জালাল উদ্দিন মন্ডল, হাজী রফিকুল ইসলাম খোকন, ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জু, মাধ্যমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মাসুদুল হক, প্রধান শিক্ষক শেখ সাদী, নান্দাইল মুক্তিযোদ্ধা সন্তান কমিটির সেক্রেটারী হাসান মাহমুদ কাদির প্রমুখ নেতৃবৃন্দ।এছাড়া অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষক সমিতির সকল শিক্ষক সদস্যবৃন্দ সহ দলীয় নেতাকর্মী ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইফতারপূর্ব নব-নির্বাচিত প্রাথমিক সমিতির সভাপতি ও সেক্রেটারী জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। পরে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন বক্তব্যে প্রাথমিক শিক্ষকদের উদ্যোশে বলেন আপনারা সঠিক নেতৃত্ব নির্বাচন করেছেন। এই কমিটির মাধ্যমে শিক্ষক সমিতির ব্যাপক উন্নয়ন সহ শিক্ষকদের কল্যাণে কাজ করবে বলে আমি আশাবাদী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই