তারিখ : ২৫ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে পৃথক ঘটনায় ২ জন খুন,গ্রেফতার ৪

ফুলপুরে পৃথক ঘটনায় ২ জন খুন,গ্রেফতার ৪
[ভালুকা ডট কম : ০৮ জুন]
ময়মনসিংহের ফুলপুরে পৃথক ঘটনায় দুইজন খুন হয়েছেন। ফুলপুর পৌরসভার দিউ গ্রামের খড়িয়া নদী থেকে পুলিশ শনিবার দুপুরে কাজল মিয়া (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছেন।

জানা যায়, পৌরসভার দিউ গ্রামের শফিকুল ইসলামের পুত্র কাজল মিয়া শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে নিখোঁজ হন। শনিবার দুপুরে পার্শ্ববর্তী খড়িয়া নদীতে লোকজন তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মর্গে প্রেরণ করেছেন। নিহতের গায়ে আঘাতের চিহ্ন ছিল।

অপর দিকে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের পারতলা গ্রামে ফিসারীর পাড়ে গরু উঠা নিয়ে মঙ্গলবার দুপুরে প্রতিপক্ষের লোকজন শফিকুল ইসলাম (৪০) নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে। শফিকুল ইসলামের বড়ভাই রফিক উদ্দিনের গরু পাশের বাড়ির আব্দুল কাদিরের ফিসারীর পাড়ে উঠলে মারধর করে। এর প্রতিবাদ করায় আব্দুল কাদির ও তার লোকজন কুচ, সুলফি, লাঠি দিয়ে শফিকুলের উপর হামলা চালায়। এতে ঘটনাস্থলেই শফিকুল ইসলামের মৃত্যু ঘটে।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। শফিকুল ইসলাম ঢাকার একটি রড কোম্পানীতে কাজ করতো। তিনি ঈদ করতে বাড়ি এসে খুন হন। এ ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই