তারিখ : ২৫ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যুব উন্নয়নের প্রশিক্ষণ শিবিরের উদ্বোধন

ভালুকায় যুব উন্নয়নের প্রশিক্ষণ শিবিরের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৯ জুন]
যুব উন্নয়ন অধিদপ্তরাধীন টেকাব শীর্ষক কারিগরি সহায়তা প্রকল্পের আওতায় ১ মাস মেয়াদী ভ্রাম্যমান কম্পিউটার প্রশিক্ষণ শিবিরের উদ্বোধন করেছেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম।

রোববার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত এই প্রশিক্ষণ কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে , উপজেলা যুব উন্নয়ন সহকারী কর্মকর্তা আবু আক্তার হোসেন খোকার পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নঈম উদ্দিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষক জাকির হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার নুরে আলম।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বলেন সরকার দেশে বেকারত্ব দূরীকরনের লক্ষ্যে শিক্ষিত যুব সমাজ কে কারিগরি ও তথ্য প্রযুক্তি বিষয়ে প্রশিক্ষণ দিয়ে আর্থ সামাজিক উন্নয়নে আত্ম নির্ভরশীল করে তুলার জন্য সর্বত্বক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সরকারের এই লক্ষ্য বাস্তবায়নে আমাদের সকলকেই আত্মকর্মসংস্থান সৃষ্টি করতে হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই