তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ধর্ষক ও মাদকসেবী আটক

তজুমদ্দিনে ধর্ষক ও মাদকসেবী আটক
[ভালুকা ডট কম : ১১ জুন]
ভোলার তজুমদ্দিনে শ্যালিকাকে ধর্ষনের অভিযোগে দুলাভাইকে ও চারপিজ ইয়াবাসহ এক মাদকসেবী আটক করেছে পুলিশ। মঙ্গলবার তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সুত্র জানায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের অলিউল্যাহ চৌধুরীর ছেলে মোঃ রিয়াজ (২৮) তার ছোট শ্যালিকা (১২) কে বিভিন্ন প্রলোবন দেখিয়ে লালমোহনের শশুড়বাড়ি থেকে নিয়ে আসে। গত শনিবার রাত সাড়ে ৯ টার দিকে তজুমদ্দিনের পাটওয়ারীর দোকান এলাকায় বাগানে এনে ধর্ষন করে রাস্তার পাশে রেখে রিয়াজ পালিয়ে যায়। মেয়েটি কান্নাকাটি করলে ইউপি সদস্য তৈয়ব মাষ্টার ফোন করে আত্নীয়দের কাছে তুলে দেন। মেয়েটি আত্নীয়স্বজনের কাছে ঘটনা জানালে তারা থানায় অভিযোগ দাখিল করলে পুলিশ তাকে আটক করে।

অপরদিকে উপজেলা দর্জির পোল এলাকা থেকে সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে চাঁদপুর ইউনিয়নের কেয়ামূল্যাহ গ্রামের মোঃ আলমের ছেলে মোঃ ছায়েদ (২৫) কে ৪ পিজ ইয়াবাসহ পুলিশ আটক করে। ছায়েদের বিরুদ্ধে ভোলা সদর থানায় একটি ডাকাতি ও একটি অস্ত্র আইনে মামলা রয়েছে। এ ছাড়া তজুমদ্দিন থানায় ২০১৮ সালে একটি ডাকাতি মামলা রয়েছে। তাকে মদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জেল হাজতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই