তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের শার্শা উপজেলায় মাসিক সভা

যশোরের শার্শা উপজেলায় মাসিক সভা,ঈদ পুনর্মিলনী ও ফল উৎসব অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ জুন]
যশোরের শার্শা উপজেলায় মাসিক সভা, ঈদ পুনর্মিলনী ও ফল উৎসাব অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শার্শা উপজেলা প্রশাসনিক ভবন সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় সভাপতিত্ব করেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পূলক কুমার মন্ডল।

এ সময় অন্যন্যাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা কৃষি অফিসার সৌতম কুমার শীল, এসিল্যান্ড মৌসুমী জেরিন কান্তা, বেনাপোল ইউনিয়নের চেয়ারম্যান বজলুর রহমান, শার্শা থানার তদন্ত ওসি তাসকমিম আলম, বেনাপোল ফায়ার সার্ভিস এর ইনচার্জ তৌহিদুর রহমান, উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আয়নাল হকসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাবৃন্দ। শার্শা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাসেল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম রেতা তাজ, কার্যকরী সদস্য লোকমান রাসেল, সদস্য মুক্তার হোসেন ও সবুজ মাহামুদ প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই