তারিখ : ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিক্ষা প্রতিষ্ঠানে আগুন,প্রতিবাদে মানব বন্ধন

ভালুকায় শিক্ষা প্রতিষ্ঠানে আগুন,প্রতিবাদে ছাত্র ছাত্রীদের মানব বন্ধন
[ভালুকা ডট কম : ১৯ জুন]
১৮ জুন মঙ্গলবার রাতে ভালুকার মাহমুদপুর সায়েরা সাফায়েত স্কুল এন্ড কলেজের বিজ্ঞানাগারের নীচতলার ৬ নং কক্ষে নাশকতার চেষ্টায় কে বা কারা আগুন লাগিয়ে দিলে আসভাব পত্র পুরে যায়। এ ঘটনার প্রতিবাদ ও বিচার দাবীতে ওই শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা বুধবার সকাল ১১ টায় বিদ্যালয় চত্তরে মানব বন্ধন কর্মসূচী পালন করেছে।

সায়েরা সাফায়েত স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ওয়াসিক আল আমিন শিপন জানান সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ডাঃ এম আমান উল্যাহর প্রতিষ্ঠিত স্কুল এন্ড কলেজটিতে বর্তমানে শিক্ষা ব্যবস্থা খুবই সন্তোষজনক ছাত্র ছাত্রীর উপস্থিতি অনেক। বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম ব্যাহত করার উদ্দেশ্যে নাশকতার মাধ্যমে কেউ হয়ত পূর্ব পরিকল্পিত ভাবে বিজ্ঞানাগারের নীচ তলার একটি কক্ষে আগুন লাগিয়েছে, আগুন নিয়ন্ত্রন সম্ভব না হলে বিজ্ঞানাগারের প্রায় ৫/৬ লাখ টাকার যন্ত্রপাতি পুরে যেতো।

তিনি জানান মঙ্গলবার রাত অনুমান ১১ টার দিকে দোতলায় অবস্থান কারী কলেজের পিয়ন মোফাজ্জল হোসেন নীচে আগুন ও ধোঁয়া দেখতে পেয়ে ওই কক্ষের তালা খুলে ভিতরে জানালার পাশে আগুন দেখতে পেয়ে লোকজন ডেকে আগুন নিভাতে সক্ষম হন। তিনি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভালুকা মডেল থানার ওসিকে অবহিত করেন। =বুধবার দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ওই শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের মধ্যে আতংক বিরাজ করছে। ছাত্র ছাত্রী ও শিক্ষকদের দাবী নাশকতাকারীদের খোঁজে বের করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হউক।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই