তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ৮ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন,গ্রেফতার ১

নান্দাইলে ৮ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন,গ্রেফতার ১
[ভালুকা ডট কম : ২০ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের দেউলডাংরা ভূইঁয়া বাড়ি একাডেমী স্কুলের ৮ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে রায়পাশা গ্রামের আব্দুল কাইয়ুমের পুত্র মোঃ ইয়াসিন মিয়া (২২) কে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে  জানাযায়, একই গ্রামের উক্ত স্কুল ছাত্রীকে ইয়াসিন প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে গত ১১ই জুন ২জন অজ্ঞাত সহযোগী সহ অপহরণ করে ১৬ই জুন পর্যন্ত আটকে রেখে ৬দিনব্যাপী ধর্ষন করে। ছাত্রীর পিতা থানায় মামলা দায়ের করার পর থানার উপ-পরিদর্শক মোঃ জালাল উদ্দিন ১৮ই জুন ধর্ষককে গ্রেফতার করে ও অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বুধবার ধর্ষিতাকে মেডিকেল টেষ্ট করানোর জন্য নারী পুলিশ দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃত ধর্ষককে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মোঃ জালাল উদ্দিন জানান, অপহরনের সহযোগীতাকারী অটোবাইকের চালক সহ অন্য ২জন আসামীকে গ্রেফতার করার চেষ্ঠা অব্যাহত রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই