তারিখ : ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় নিহত

যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় নিহত
[ভালুকা ডট কম : ২৩ জুন]
নাভারন-সাতক্ষীরা মহাসড়কের শার্শার উলাশী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঈগল পরিবহনের ধাক্কায় বাইসাইকেল চালক নিহত হয়েছে। রোববার বিকাল সাড়ে ৫ টার সময় এ ঘটনাটি ঘটেছে । নিহত মোক্তার হোসেন (৩৫) ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। এবং নাভারন বাজারের সাতক্ষীরা মোড়ের মোবাইল ব্যবসায়ী।

নাভারন হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক রফিক উদ্দিন বলেন, মোক্তার হোসেন বাইসাকেল যোগে নাভারন বাজার থেকে বাড়ীর উদ্দেশ্যে যাচ্ছিলেন। প্রথিমধ্যে শার্শার উলাশী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরা গামী ঈগল পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭০৪৩) একটি বাস পিছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি আরো বলেন, চালকসহ পরিবহনটি আটক করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই