তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ধর্ষকদের গ্রেফতার,শাস্তির দাবীতে মানববন্ধন

ভালুকায় ধর্ষকদের গ্রেফতার,শাস্তির দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
ভালুকায় উপজেলার কৈয়াদী সোনা উল্লাহ স্কুল এন্ড কলেজের অস্টম শ্রেণীর ছাত্রীর ধর্ষকদের গ্রেফতার,শাস্তির দাবীতে বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন ও রাস্তা বন্ধ করে বিক্ষোভ করেছে স্থানীয় উথুরা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

উপজেলার ভরাডোবা ঘাটাইল সড়কে বৃহস্পতিবার দুপুরে ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে কৈয়াদী সোনা উল্লাহ স্কুল এন্ড কলেজ, উথুরা স্কুল এন্ড কলেজ ও নারাঙ্গী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।  এসময় বক্তব্য রাখেন উথুরা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রনি ঘোষ, সাধারণ সম্পাদক রাজিব হাসানসহ শিক্ষার্থী, আরিফ, জনি প্রমুখ।

প্রসঙ্গ, ভালুকা উপজেলার কৈয়াদী সোনা উল্লাহ স্কুল এন্ড কলেজের অস্টম শ্রেণীর ছাত্রী ওই গ্রামের হাবিবুর রহমান কিশোরী মেয়ে কে স্কুলে যাওয়ার পথে ওই গ্রামের মৃত জাবেদ আলী ছেলে সাইফুল ইসলাম (৪০) ও ইয়ার মাহমুদের ছেলে রমজান আলী (৩০),গত ১৬জুন স্কুলে যাওয়ার পথে জোরপূর্বক রাস্তার পাশে জঙ্গলে নিয়ে গলায় চাকু ধরে ও এসিড নিক্ষেপের ভয় দেখিয়ে পর্যায়ক্রমে দুই জনে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে ভিডিও ধারণ। পরবর্তীতে ২৪জুন ওই ছাত্রী পরীক্ষা দেয়ার জন্য স্কুলে যাওয়ার পথে পূর্বের ধর্ষণের ভিডিও ফেইসবুকে ও ইন্টারনেট ছেড়ে দেয়ার হুমকী দিয়ে পূনঃরায় ধর্ষণ করার জন্য চেষ্টা করলে সে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় ভালুকা মডেল থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নম্বর-৬২) হয়েছে। দুই ধর্ষকের একজনকেও পুলিশ এ পর্যন্ত গ্রেফতার করতে পারেনি বলে এলাকাবাসী দাবী করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই