তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক আটক

ভালুকায় ৮ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদরাসা শিক্ষক আটক
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
ভালুকায় ৮ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে শরিফুল ইসলাম (২৫) নামে এক মাদরাসা শিক্ষককে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। রোববার সকালে উপজেলার পাড়াগাঁও বড়চালা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাড়াগাঁও বড়চালা গ্রামে অবস্থিত নুরানী মাদরাসায় সম্প্রতি মাওলানা শরিফুল ইসলাকে নিয়োগ দেয়া হয়। ওই শিক্ষক প্রতিদিন মাসজিদের বারান্দায় শিশুদের মক্তব পড়াতেন। রোববার সকালে বৃষ্টির কারণে ছাত্র ছাত্রী কম আসায় মসজিদের কাছের মৃত  ইসমাইল শিশু কন্যা স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী (৭) ও শারীরিক প্রতিবন্ধী বাবুলের শিশুকন্যা বড়চালা হোসানিয়া দাখিল মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্রী (৮) মক্তবে পড়তে যায়। এ সময় ওই শিক্ষক মসজিদের বরান্দা এক শিশুকে (৮) ধর্ষণের চেষ্টা চালায়। পরে মৃত ইসমাইল শিশু কন্যা বাড়িতে গিয়ে বিষয়টি অভিভাবকে জানালে এলাকাবাসী ও অভিভাবকগণ ওই শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে।

শিশুটির বাবা শারীরিক প্রতিবন্ধী বাবুল জানান, আমি অভিযুক্ত ওই শিক্ষকের উপযুক্ত বিচর চাই।অভিযুক্ত মাওলানা শরিফুল ইসলাম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে আনা এই ঘটনাটি একটা ষড়যন্ত্র।ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজাহারুল ইসলাম জানান, শিশু ধর্ষণ চেষ্টা ঘটনায় শিক্ষকে আটক করা হয়েছে। অভিযোগমূলে ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই