তারিখ : ১৩ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকাবাসীর আগ্রহ কাটেনি ধনুকে মন্ত্রী হিসেবে দেখতে

ভালুকাবাসীর আগ্রহ কাটেনি ধনুকে মন্ত্রী হিসেবে দেখতে
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
জয়বাংলা জয়বঙ্গবন্ধু,শেখ হাসিনার ছালাম নিন নৌকা মার্কায় ভোট দিন,ভোট চাই ভোটারের দোয়া চাই সকলের বিভিন্ন স্লোগানের মধ্যদিয়ে ভোটের লড়াই শেষ।নবনির্বাচিত সাংসদদের এবং নতুন মন্ত্রিদেরও শপথ গ্রহণ শেষ।

আওয়ামীলীগ সরকারের নতুন মন্ত্রিসভায় ময়মনসিংহ ১১(ভালুকা)আসনে বিপুল ভোটে নির্বাচিত সাংসদ আলহাজ্ব কাজিমউদ্দিন আহম্মেদ ধনুকে মন্ত্রী হিসাবে এখনও দেখতে আগ্রহ কাটেনি ভালুকাবাসীর। উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এই দাবির কথা জানিয়েছেন।

নির্বাচনের পর কাজিমউদ্দিন ধনুকে মন্ত্রী হিসাবে দেখতে চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও স্ট্যাটাস দিচ্ছেন নেতা মোদের ধনু ভাই মন্ত্রি হিসেবে দেখতে চাই। কাজিমউদ্দিন ধনু প্রথমবার ভালুকার সাংসদ হিসাবে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাজিমউদ্দিন ধনু’র প্রতিদ্বন্ধী ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য ও উপজেলা বিএনপি’র সভাপতি ফখরউদ্দিন আহম্মেদ বাচ্চু । তিনি বিগত তিনটি নির্বাচনে কোনটিতেই জিততে পারেনি।

এবারের নির্বাচনে তিনি জামানত খুইয়েছেন।কাজিমউদ্দিন ধনু তাকে প্রায় ১লক্ষ ৯৯হাজার১০ভোটের বিশাল ব্যবধানে পরাজিত করেছেন। ফখরউদ্দিন বাচ্চু পান মাত্র ২৭ হাজার ভোট। এই আসনে আগে কখনো এত বিশাল ভোটের ব্যবধানে কোনো সাংসদ নির্বাচিত হওয়ার রেকর্ড নেই।

কাজিমউদ্দিন আহম্মেদ ধনু ইউনিয়ন পরিষদ,উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন বিশাল ভোটের ব্যবধানে। তার পিতা সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম আফসার উদ্দিন সাহেব  মুক্তিযুদ্ধের এফ,জে, ১১ নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার ছিলেন।তিনি ঢাকা উত্তর ও ময়মনসিংহ দক্ষিনের দায়িত্বে ছিলেন, তার বাহিনীতে প্রায় ৪হাজার পাঁচশত মুক্তিযোদ্ধা ছিলেন।

তাই ভালুকার মানুষ বহুদিন পর আপাদমস্তক একজন রাজনৈতিক ব্যক্তিকে সাংসদ হিসাবে পেয়েছেন। বিগত ৯৬সালের আওয়ামীলীগের সরকারে ভালুকা থেকে নির্বাচিত সাংসদ এম আমানউল্লাহ স্বাস্থ্য প্রতিমন্ত্রীর দায়িত্বে ছিলেন। তাই ভালুকাবাসীর আবারও দাবি ময়মনসিংহ থেকে কোন মন্ত্রী নির্বাচন করলে ভালুকার সাংসদ কাজিমউদ্দিন ধনুকে মন্ত্রী সভায় জায়গা দিতে।

মল্লিককবাড়ী শহীদ নাজিমউদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক মোঃ আহসান হাবীব জামান বলেন,ভালুকাবাসী দীর্ঘদিন মন্ত্রীত্ব পায়নি। ৯৬সালের পর আর মন্ত্রী ভালুকায় হয়নাই। এবার ভালুকায় শহীদ পরিবারের একজন সাংসদ পেয়েছি। আমরা তাকে মন্ত্রী হিসাবে দেখতে চাই।

ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম পিন্টু বলেন,একজন শিক্ষিত, ভদ্র  ও মার্জিত স্বভাবের ব্যক্তি হলেন কাজিমউদ্দিন ধনু,তিনি একজন মুক্তিযুদ্ধার  ছেলে ,আমি মনে করি জননেত্রী শেখ হাসিনার মন্ত্রী সভায় তিনি সুযোগ পাবেন। আমরা ভালুকাবাসী অধির আগ্রহে বসে আছি আমাদের প্রিয় নেতাকে মন্ত্রী হিসাবে দেখতে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই