তারিখ : ১৩ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে মুখে কালো কাপড় বেধে যৌন হয়রানির প্রতিবাদ

রাবিতে মুখে কালো কাপড় বেধে যৌন হয়রানির প্রতিবাদ
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
দুই শিক্ষার্থীকে যৌন হয়রানির ঘটনায় মুখে কালো কাপড় বেধে প্রতিবাদ জানানো হয়েছে। সোমবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলাদেশের পাদদেশে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থীরা এই প্রতিবাদ কর্মসূচীর আয়োজন করেন।

দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত সেখানে অবস্থান করেন শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীরা দুই শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত শিক্ষকের বয়কট করার আহ্বান জানান।একই সাথে ঘটনার সুষ্ঠু তদন্ত চেয়ে শিক্ষকের শাস্তির দাবি জানান। কর্মসূচীতে ইনস্টিটিউটের বিভিন্ন বর্ষের ত্রিশ অধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৫ জুন ও ২৭ জুন ইনস্টিটিউটের শিক্ষক বিষ্ণু কুমার অধিকারীর বিরুদ্ধে দুই শিক্ষার্থী উত্ত্যক্ত ও যৌন হয়রানির লিখিত অভিযোগ দেন। এরপর ২ জুলাই অভিযোগ আমলে নিয়ে ইনস্টিটিউটের সকল একাডেমিক কার্যক্রম থেকে ওই শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই