তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

সাপাহারে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ জুলাই]
নওগাঁর নবাগত জেলা প্রশাসক হারুন-অর-রশীদ এর সাথে সাপাহার উপজেলার সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সূশীলসমাজ ও সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার ইউএনও'র সভাকক্ষে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী।

এতে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ। বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা: রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ওমর আলী, সমাজসেবক আলহাজ্ব নূরুল হক মাষ্টার প্রমুখ।

এ সময় সেখানে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের অফিসার, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সূশীলসমাজ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। মত বিনিময় শেষে জেলা প্রশাষক বিভিন্ন দপ্তরের উন্নয়ন মূলক কর্মকান্ড পরিদর্শন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই