তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবি ছাত্রলীগের মানববন্ধন

রাবি ছাত্রলীগের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগ সভাপতি সহ ছয় ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলাকে উদ্দেশ্য-প্রণোদিত দাবী করে মানববন্ধন করেছে শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা। বুধবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সভাপতি রাসেল আহমেদের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, লিচু পাড়া কে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা-কর্মীর নামে করা মামলা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত, সাজানো, ভিত্তিহীন, বানোয়াট এবং ষড়যন্ত্রমূলক। অনতিবিলম্বে এ মামলা প্রত্যাহার ও লিচু পাড়াকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা কাননের উপর হামলাকারীদের আইনি প্রক্রিয়ায় মধ্যে আনারও দাবি জানান তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন, গোফরান গাজী, সাংগঠনিক সম্পাদক মুশফিক তাহমিদ তন্ময়, দপ্তর বিষয়ক সম্পাদক আবুল বাসার, উপ ধর্ম বিষয়ক সম্পাদক তাওহীদুল ইসলাম দূর্জয়, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হাসান মো. তারেক প্রমুখ।  এছাড়াও শাখার নেতৃবৃন্দ, বিভিন্ন হল, অনুষদ ও বিভাগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত মাসে বিশ্ববিদ্যালয়ের বেগম রোকেয়া হলের পেছনে লিচু পাড়তে গিয়ে স্থানীয়দের মারধরের শিকার হন ছাত্রলীগ নেতা-কর্মীরা। এসময় ছাত্রলীগ কর্মী কাননের দুই পা ও মেহেদীর এক পা গুরুতর জখম হয়। পরে ১১জন কে আসামী করে মতিহার থানায় মামলা দায়ের করে ছাত্রলীগ নেতাকর্মীরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই