তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় অস্ত্র-গুলিসহ একাধিক মামলার আসামি আটক

যশোরে শার্শায় অস্ত্র-গুলিসহ একাধিক মামলার আসামি আটক
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
যশোরের শার্শায় একটি ওয়ান শুটারগান ও ১রাউন্ড গুলিসহ কোরবান হোসেন  (২৫) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে শার্শা থানার পুলিশ। বুধবার সকাল ১০টায় শার্শা বলফিল্ডের সামনে থেকে দাড়িয়ে থাকা অবস্থায় তাকে আটক করা হয়। আটককৃত কোরবান হোসেন  শার্শা উপজেলার কাজিরবেড় গ্রামের নওশের আলীর ছেলে।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান জানান, চোরাচালান প্রতিরোধ ও মাদক দ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান কালে গোপন সংবাদের ভিত্তিতে এস আই বাবুল আক্তার, পিএসআই আতাউর রহমান, এএসআই আজমল হোসেন ও এএসআই মিহির মজুমদারের বুদ্ধিমত্তায় শার্শার বলফিল্ডের সামনে থেকে দাড়িয়ে থাকা অবস্থায় তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশী করলে তার প্যান্টের ভিতর থেকে ১টি ওয়ান শুটার গান ও ১রাউন্ড গুলি উদ্ধার করা হয়।এ ব্যাপারে আটককৃতের নামে শার্শা থানায় অস্ত্র আইনে একটি  মামলা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই