তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে বিএসএফ'র গুলিতে রাখাল আহত

বেনাপোল সীমান্তে বিএসএফ'র গুলিতে গরু রাখাল আহত
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
যশোরের বেনাপোল পুটখালী সীমান্তে ভারত থেকে গরু নিয়ে ফেরার সময় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)'র গুলিতে ইসরাফিল হোসেন (৩০) নামে এক গরু রাখাল গুরুতর জখম হয়েছে। বৃহস্পতিবার (১১জুলাই) ভোর ৪ টায় বেনাপোলের পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল সীমান্তে সে গুলি বিদ্ধ হয়।

আহতের পরিবার সুত্রে জানা যায়, গুলিতে আহত ইসরাফিল হোসেনসহ কয়েকজন যুবক সীমান্ত পথে ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশে প্রবেশ করছিল। এসময় পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে ইসরাফিল গুলি বিদ্ধ হয়ে পড়ে থাকে। পরে সীমান্ত থেকে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করেছে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)'র খুলনা-২১ ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের সু্বদোর মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আহত গরু ব্যবসায়ীকে শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে তারা চিকিৎসা শেষে সকাল ৯টায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

আহতের মা জাহানারা বেগম জানান, তার ছেলে ট্রাক চালায়। ক'দিন ধরে কাজ ভাল না থাকায় ভারতে গরু আনতে গিয়েছিল। ফেরার সময় বিএসএফ সদস্যরা তাকে গুলি করে। জানতে পেরেছি বিজিবি তাকে উদ্ধার করে চিকিৎসা দিচ্ছে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিবেল অফিসার নিজামুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বিজিবি সদস্যরা ইসরাফিল নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার বাম হাতে গুলিবিদ্ধ হয়। তার উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই