তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রেলওয়ে মহা-পরিচালকের বেনাপোল স্টেশন পরিদর্শন

রেলওয়ে মহা-পরিচালকের বেনাপোল স্টেশন পরিদর্শন
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
দেশের দক্ষিন-পশ্চিম জেলা শহর যশোরের বেনাপোলকে উন্নয়নের দ্বার প্রান্তে পৌঁছে দিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা দেওয়া “বেনাপোল এক্সপ্রেস” নামের ট্রেনটি কার্যকরী ভূমিকা রাখবে বলে জানালেন রেলওয়ে মহা পরিচালক মোঃ শামসুজ্জামান। তিনি শনিবার সাড়ে সকাল ১০টায় বেনাপোল রেল স্টেশনে সরেজমিনে পরিদর্শনে এসে এসব কথা বলেন।

বেনাপোল টু ঢাকাগামী “বেনাপোল এক্সপ্রেস” নামের এই ট্রেনটি আগামী ১৭ই জুলাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্ভোধন করবেন। সপ্তাহে ৬ দিন নন ষ্টপ এ ট্রেনটি বেনাপোল টু ঢাকা চলাচল করবে। ভাড়ার তালিকা অনুযায়ী শোভন চেয়ার-৫৬৪ টাকা, এসি চেয়ার ১০১৩ টাকা (ভ্যাটসহ), এসি-সীট-১২১৩ টাকা, এসি স্লিপার-১৮৬৯ টাকা (ভ্যাট এবং বেডিং চার্জসহ) নিধার্রন করা হয়েছে।

রেলওয়ে মহ-পরিচালক ট্রেনটি চালুর ব্যাপারে বেনাপোলের স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী এবং গন্যমান্য ব্যাক্তীবর্গের সাথে সৌজন্য মুলক মত বিনিময় করেন। মহা-পরিচালকের সাথে উপস্থিত ছিলেন, রেলওয়ে চীফ কমার্শিয়াল ম্যানেজার, ডিভিশনাল কমার্শিয়াল অফিসার আনোয়ার হোসেন, জেনারেল ম্যানেজার শহিদুল ইসলাম, চীফ সিগন্যাল এন্ড টেলিকম অফিসার অসীম কুমার তালুকদার।

বেনাপোল স্টেশন মাস্টার মোঃ সাইদুজ্জামান সভাপতিত্বে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দীন আহম্মেদ, শার্শা উপজেলা চেয়ারম্যান ও সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, ভাইচ চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুবলীগ সভাপতি অহিদুজ্জামান অহিদ, পৌর আওয়ামীলীগের আহবায়ক এনামুল হক মুকুল, সাধারন সম্পাদক আলহাজ্ব নাসীর উদ্দীন, বেনাপোল সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজল, প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব মহাসিন মিলন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দ্দার,সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, বাস্তহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীসহ বিভিন্ন নেতৃবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই