তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পোরশায় ৯১৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

পোরশায় ৯১৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
নওগাঁর পোরশায় শুক্রবার রাতে বালিয়াচন্দা এলাকায় অভিযান পরিচালনা করে ৯১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জয়পুরহাট র‌্যাব-৫ এর একটি অপারেশনাল দল। গ্রেপ্তারকৃতরা হলেন, পোরশা থানার কালাইবাড়ি গ্রামের আব্দুল কাদেরের ছেলে মোতাহারুল ইসলাম (৩৬), পত্নীতলা থানার চক সনাতন গ্রামের মৃত নেজাম উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (৬০)।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অপারেশনাল দলের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার (সহকারী পরিচালক) এ, কে, এম, এনামুল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলার পোরশা থানাধীন খট্টাপাড়া হইতে বালিয়াচান্দা গ্রামমূখী বালিয়াচন্দা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোতাহারুল ইসলাম (৩৬) ও জসিম উদ্দিন (৬০) গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৯১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২টি মোবাইল সেট, সীম কার্ড ৩টি, মেমোরী কার্ড ১টি ও মাদক বিক্রয়ের নগদ আট হাজার দুইশত টাকা জব্দ করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিভিন্ন উপায়ে অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই