তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জমি নিয়ে ভাইদের মধ্যে মারধরে আহত ১০

নান্দাইলে জমি নিয়ে আপন ভাইদের মধ্যে মারধরে আহত ১০
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের বাহের বানাইল গ্রামের মৃত চান্দু মীরের পুত্র খোকন মীর (৪৮) ও মস্তু মীরের সাথে জমি সংক্রান্ত জেরে মঙ্গলবার ভাইদের মধ্যে মারধর ও বাড়িঘর ভাংচুরের ঘটনায় ৮জন আহত হয়েছে।

জানাযায়, দীর্ঘদিন যাবত তাদের মধ্যে পৈত্রিক সম্পদ নিয়ে গোলযোগ চলে আসছিল এবং তাদের মধ্যে বণিবণা না হওয়ায় জমি সংক্রান্ত বিরোধে একাধিক মামলা রয়েছে। স্থানীয় বিভিন্ন সালিশ দরবারেও তাদের বিষয়টির কোন ফায়সালা না হওয়ায় ভাইদের মধ্যে দ্বন্ধ দিন দিন আরও মারাত্মক আকার ধারন করেছে। যারফল স্বরূপ মঙ্গলবার খোকন মীর তার জায়গায় কলাগাছ রূপন করতে গেলে তার আপন ভাই মস্তু মীরের মধ্যে কথাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে তমুল সংঘর্ষের সৃষ্টি হয়। এতে করে খোকন মীরের মাথায় ও ঘাড়ে রক্তাক্ত জখম হয় এবং খোকনের চাচাতো ভাই মৃত হাসু মীরের পুত্র আল আমিন, বাচ্চু ও বাচ্চুর স্ত্রী জোস্নার মাথায় জখম সহ ৭ জন আহত হয়েছে। অপরদিকে বিপক্ষ মস্তু মীরের পরিবারের ৩জন আহত হয়েছে। বর্তমানে আহতদেরকে নান্দাইল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খোকন মীর জানায় বাচ্চু মীর ও তার পুত্র মোশারফ, সাদ্দাম, মোবারক, সাদিকুল সহ ৪/৫ জন মহিলা তাদের উপর আক্রমন চালায়। বাচ্চুর স্ত্রী হেলেনা বেগম জানান, আরও কয়েকবার মস্তু মীরের লোকজন তাদেরকে নীরহ পেয়ে বার বার মারধর সহ বাড়িঘরে হামলা চালায়। এ ঘটনার খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই