তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ৩ দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা শুরু

রায়গঞ্জে ৩ দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা শুরু
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
রায়গঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বুধবার থেকে ৩ দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা শুরু হয়েছে। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রায়গঞ্জ এ মেলার আয়োজন করে। বিকাল ৫টায় ইউএনও মোঃ শামীমুর রহমানের সভাপতিতে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন।স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা কৃষি অফিসার মোঃ নাজমুল হক মন্ডল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন - উপজেলা পরিষদ চেয়ারম্যান ্এ্যাডভোকেট মোঃ ইমরুল হোসেন তালুকদার ইমন, ভাইস চেয়ারম্যান মোঃ রেজাউল করিম বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান নিস্কৃতি দাশ। অন্যান্যদের মধ্যে  বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ছাইদুল ইসলাম চাঁন, সাধারণ সম্পাদক খন্দকার শরিফ উল আলম শরিফ, ধানগড়া ইউপি চেয়ারম্যান মীর ওবায়দুল ইসলাম মাসুম প্রমুখ। পরে ৭০% সরকারি ভর্তুকিতে প্রধান অতিথি উপজেলার ৫ জন সফল প্রান্তিক চাষির মাঝে ৫টি পাওয়ার টিলার বিতরণ করেন।

মেলায় কৃষি পণ্য ও প্রযুক্তি স্টলসহ মোট ২৬ টি স্টল স্থান পায়। স্টল গুলিতে বিভিন্ন প্রজাতির ফল ও ফুলের চারা প্রদর্শন ও বিক্রয় হয়। উদ্বোধনী দিনে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে ফল ও ফুরের চারা বিতরণ করা হয়। আগামী ২৬ জুলাই শুক্রবার বিকাল ৫টা পর্যন্ত মেলার প্রদর্শনী চলবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই