তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে উপ-নির্বাচনে বেসরকারি ভাবে ইদ্রিস নির্বাচিত

রাণীনগরে উপ-নির্বাচনে বেসরকারি ভাবে ইদ্রিস নির্বাচিত
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
নওগাঁর রাণীনগর উপজেলাতেও সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ন পরিবেশের মধ্যে দিয়ে ২নং কাশিমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সদস্য পদে জেলায় ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) মেশিনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হলো। এই নির্বাচনে মো: ইদ্রিস আলীকে বেসরকারি ভাবে জয়ী ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ইভিএম (ইলেট্রনিক ভোটিং মেশিনে) মেশিনে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম ক্যান্সারে আক্রান্ত হয়ে গত ২০১৮ সালের নভেম্বর মাসের ২০তারিখে মৃত্যুবরণ করেন।ওই তারিখে ওই ওয়ার্ডকে শূন্য ঘোষনা করা হয়। পরবর্তিতে এই ওয়ার্ডে ২৫ জুলাই বৃহস্পতিবার ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এতে ওই ওয়ার্ডের মো: ইদ্রিস আলী (তালা মার্কা), রাজ্জাক প্রামাণিক (মোরগ মার্কা) ও মো: খলিল প্রাং (ফুটবল মার্কা) এই ৩জন প্রার্থী ভোট যুদ্ধ চালিয়ে যান। বৃহস্পতিবার উপ-নির্বাচনে মো: ইদ্রিস আলী তালা মার্কা প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ৪শত ৭৭টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাজ্জাক প্রামাণিক মোরগ মার্কা প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ৪শত৪৬টি ও মো: খলিল প্রামানিক ফুটবল মার্কা প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ১শত ৪৩টি। তাই এই ওয়ার্ডে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষনা করা হয়েছে ইদ্রিস আলীকে। এই ওয়ার্ডের মোট ভোটার ১হাজার ৫শত ৫৭জন।বেসরকারি ভাবে নির্বাচিত হন।

উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো: রুহুল আমীন জানান, সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ন পরিবেশের মধ্যে দিয়ে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) মেশিনের মাধ্যমে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মো: ইদ্রিস আলী ৩১ ভোট বেশি পাওয়ায় বেসরকারি ভাবে তাকে নির্বাচিত ঘোষনা করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই