তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেশে চলছে মহামারি আর প্রধানমন্ত্রী বিদেশে-দুদু

দেশে চলছে মহামারি আর প্রধানমন্ত্রী বিদেশে-দুদু
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু আজ বলেছেন, দেশে ডেঙ্গুর মহামারি চলছে। আর প্রধানমন্ত্রী, বিদেশে গেছেন চিকিৎসা নিতে। কৃষকদলের উদ্যোগে বন্যা কবলিত কৃষকদের ঋণ মওকুফের দাবিতে আজ জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে দুদু বলেন, শেখ হাসিনা ক্ষমতায় বসার আগে বলেছিলেন- সারের দাম কমাবেন, দশ টাকা কেজি চাল খাওয়াবেন। কিন্তু তিনি তা করেন নাই। এখন কৃষকরা অনেক কষ্টে আছে। আর এই সময়ে প্রধানমন্ত্রী দেশে নেই।

দুদু প্রধানমন্ত্রীক উদ্দেশ্য করে বলেন, রাষ্ট্রীয় অর্থ দিয়ে আপনি (প্রধানমন্ত্রী) বিদেশে চিকিৎসা নিচ্ছেন। তাহলে সাবেক প্রধানমন্ত্রীর (খালেদা জিয়া) সুচিকিৎসার ব্যবস্থা কেন করছেন না? সরকারের কোটি কোটি টাকা লুটপাটের কোনও মামলা হয় না, কেউ গ্রেপ্তার হয় না, অথচ দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছেন মিথ্যা মামলা দিয়ে।

তিনি আরও বলেন, জালিম সরকার বেগম খালেদা জিয়াকে আটকে রেখেছে এবং তারেক রহমানকে বিদেশে থাকতে বাধ্য করছে। গণতন্ত্র এখন নির্বাসিত, গণতন্ত্র এখন বন্দি। তাই, লড়াই ছাড়া গণতন্ত্র মুক্তির কোন পথ নাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই