তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেই ডেঙ্গু শনাক্তকরণ কিট

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেই ডেঙ্গু শনাক্তকরণ কিট
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
সারাদেশে ডেঙ্গুর বিস্তার ঘটলেও যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু শনাক্তের বা পরীক্ষা করার কোন ব্যবস্থা নাই। বৃহস্পতিবার এ প্রতিবেদন লেখা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে ৭/৮ জন ডেঙ্গু জ্বরে আক্রন্ত হয়ে এসেছেন। তিন জন যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাকিদের অন্য হাসপাতালে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

যারা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন হলেন, উপজেলার কাজীর গ্রামের মোস্তাফিজুর রহমান উৎস (২০), পাকশিয়া গ্রামের রায়হান (২৬) ও সেতাই গ্রামের রফিকুল ইসলাম (৩১)। বাকীরা জেলা শহরের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

শার্শা উপজেলা ৫০ বিশিষ্ট হাসপাতালের একমাত্র প্যাথলজিস্ট কবির হোসেন জানান, এ হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীদের পরিক্ষা করার কোন মেডিসিন নাই।  এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অশোক কুমার সাহা বলেন, ডেঙ্গু জ্বর পরীক্ষার কোন কিট হাসপাতালে না থাকায় পরীক্ষা করতে পারছিনা । আমারা চাহিদা চেয়ে পাঠিয়েছি ঈদের আগেই পাবো বলে আশা করছি । ডেঙ্গু জ্বরে আক্রন্তদের জন্য আলাদা ওয়ার্ডের ব্যবস্থা করছি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই