তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অটো রিক্সা ও মটর সাইকেলের সংঘর্ষে আহত-৪

গৌরীপুরে অটো রিক্সা ও মটর সাইকেলের সংঘর্ষে আহত-৪
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর পৌনে ৩টার দিকে অটো রিক্সা ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কে গাভীশিমুল নামক এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন মটর সাইকেল আরোহী গৌরীপুর উপজেলার লামাপাড়া গ্রামের মাদ্রাসা শিক্ষক আব্দুর রশিদ (৫৫), আটো রিক্সা যাত্রী নেত্রকোনার মদনপুরের তেতুলিয়া গ্রামের আছিয়া, জোসনা ও ইয়াসিন। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অটো রিক্সাটি যাত্রী নিয়ে গৌরীপুর থেকে নেত্রকোনার উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় বিপরীত থেকে আসা মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মটর সাইকেল আরোহীসহ অটোরিক্সার ৩ যাত্রী ঘটনাস্থলে মারাত্বক আহত হন। আহতদের উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন তিনি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই